বান্দরবানে বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

235

॥ বান্দরবান প্রতিনিধি ॥
গত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে বাইতুল মোকারমে নির্বিচারে গুলি করে মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপি। মঙ্গলবার (৩০ শে মার্চ) বিকালে বান্দরবান বাজারের ২নং গলিতে বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।

জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা লুসাই মং এডভোকেট কাজী মহতুল হোসেন যতœ সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার জামান পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলীসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পুলিশি বাধায় সংক্ষিপ্ত এ প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং বলেছেন প্রশাসনকে জিম্মি করে সরকার বেশী দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। বর্তমান স্বৈরাচারী সরকারও বেশী দিন টিকে থাকতে পারবে না। ক্ষমতায় থাকার জন্য এ সরকার মানুষের মাথা বিক্রী করে দিয়ে নিজে ভাল থাকার জন্য ক্ষমতা পাকা পোক্ত করার জন্য দেশ গোল্লায় যাক জনগণ গোল্লায় যাক এ চিন্তা চেতনা নিয়ে যারা দেশ চালাচ্ছে জনগণ তাদের উৎখাত করবে।

এসময় তিনি সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়, পরিবার চলে, জনগণের কাছে আপনারা দায়বদ্ধ কোন ব্যাক্তির কাছে কোন দলের কাছে আপনারা দায়বদ্ধ হবেন না। বিবেকের কাছে আপনারা দায়বদ্ধ।]এসময় বক্তারা বাইতুল মোকারমে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।