বান্দরবানে সমাজ সেবার ব্যক্তি পর্যায়ের চেক বিতরণ করলেন মন্ত্রী

213

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে এককালীর অনুদান ও ব্যক্তি পর্যায়ে বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শনিবার  (৭জুলাই) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবানস্থ বাসভবনের এই চেক বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সিভিল সার্জন ডা: অং সুই প্রু,পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা,জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিলটন মহুরীসহ বিভিন্ন উপজেলার অসহায়  ও অস্বছল ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্টানে বিভিন্ন শ্রেনীর স্বেচ্ছাসেবী ৫টি প্রতিষ্ঠানকে সর্বমোট এক লক্ষ তিরাশি হাজার টাকা,     রোগী কল্যাণ সমিতি,শহর সমাজ উন্নয়ন প্রকল্প,অপরাধী সংশোধন ও পুর্নবাসন সমিতিসহ ১১ টি প্রতিষ্ঠানকে ত্রিশ লক্ষ পঞ্চান্ন হাজার টাকা এবং ১০জন অস¦চ্ছল ব্যক্তিকে ৮ হাজার টাকা করে ৮০ হাজার টাকা প্রদান করা হয় ।

জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তারা জানান সমাজের উন্নয়নের জন্য সমাজসেবা বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে আসছে এবং আগামীতে এই ধারা অব্যাহত থাকবে।