বামুসস রাঙামাটি জেলা শাখার নতুন কমিটি

415

॥ স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রাঙামটি জেলা আহ্বায়ক কমিটিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কার্যনির্বাহী সদস্য মো. রাসেল তালুকদারকে আহ্বায়ক ও মো. শাহ আলম বাদশাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া ও মহা সচিব মো. শফিকুল ইসলামের স্বাক্ষরে উক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অনুমোদন পত্রে তারা উল্লেখ করেছে- মো. রাসেল তালুকদার কে আহ্বায়ক, মো. শাহ আলম বাদশা কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি নির্বাচিত করা হলো। এই পত্র জারির ৩ মাসের মধ্যে গেজেট ও ভাতা প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে, সকল উপজেলা কমিটি গঠন করে, চট্টগ্রাম বিভাগের সাথে সমন্বয় করে কার্যক্রম পরিচালনা করতে হবে। পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনের লক্ষ্যে সংগঠনের প্যাডে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কার্যালয়ের চেয়ারম্যান/মহাসচিব বরাবর আবেদন করার জন্য নির্দেশ প্রদান করা হল।

গঠনতন্ত্রের আইন-কানুন মেনে সংগঠন পরিচালনা করতে হবে। গঠনতন্ত্র ও রাষ্ট্র বিরোধী কোন কাজে জড়িত থাকলে কমিটি বাতিল বলে গন্য হবে।

কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন- আহ্বায়ক মো. রাসেল তালুকদার। যুগ্ম-আহ্বায়ক- ফাহমিদা আক্তার, মো. আলমগীর হোসেন, মো. আবু তাহের, মো. সাগর চৌধুরী। সদস্য সচিব- মো. শাহ আলম বাদশা। সদস্য- মো. সাইফুল ইসলাম আবির, বাবু অংসুইশ্রু মারমা দিপু, মো. সুজন, রুমি আক্তার, মো. জালাল, হাবিবা আক্তার, মর্জিনা আক্তার, মো. এবি সিদ্দিক, বাবু বিজন দাশ, ফারহানা সাবরিন আখি, বাবু মিঠন বড়–য়া, আমেনা আক্তার, মো. আয়ুব নবী (সুমন), তানিয়া আক্তার, শ্যামল মজুমদার।