বিএনপি নেত্রী মিনারার স্বামীর মৃত্যুতে নানা মহলের শোক

62

॥ স্টাফ রিপোর্টার ॥

জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও মহিলা দলের সাবেক সভাপতি মিনারা বেগমের স্বামী জেলা মৎস্য অফিসের অবসরপ্রাপ্ত স্টাফ আলী আর্সাদ মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ শারিরীক নানা জটিলতা নিয়ে চিকিৎসাধীন ছিলেন। সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টায় ঢাকা রেড ক্রিসেন্ট হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার দুপুরে আলী আর্সাদ এর মরদেহ ফিসারী ঘাট এলাকার পৌঁছানোর পর শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে ছুঁটে যান- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন, সহ-সভাপতি বাবুল আলী, যুগ্ম-সম্পাদক আলী বাবর, ও শফিকুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা কৃষকদলের সভাপতি অলোক প্রিয় চৌধুরী রিন্টু, পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আজম, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি রবিউল আলম রবি, দৈনিক রাঙামাটি পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক সুফিয়া কামাল ঝিমি সহ অন্যান্যরা।

এদিকে আলী আর্সাদ এর মরদেহ রাঙামাটি পৌছানোর পর থেকে জানাজা ও দাফন পর্যন্ত উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন- ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মো. জামাল উদ্দিন। বিকেল ৫টায় রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণে জানাজার পর আলী আর্সাদ কে বনরূপা কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২কন্যা ও ১ পুত্র সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।