বিচ্ছিন্ন দ্বীপ শরিয়তপুরের ২০ পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা জামাল

469
॥ ইকবাল হোসেন ॥

বৈশ্বিক  মহামারী নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুনের সহযোগিতায় নিজ উদ্যোগে রাঙামাটি পৌরসভার ১নং ওয়ার্ডের বিচ্ছিন্ন দ্বীপ শরিয়তপুরের অসহায় ২০টি পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে সদর থানা বিএনপির পক্ষ থেকে উপহার স্বরূপ ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন বিএনপি নেতা মো. জামাল উদ্দীন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় শরিয়তপুরের ২০টি পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থবিধি মেনে যার যার বাড়িতে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। এসময় বিএনপি নেতা জামাল উদ্দীনের সাথে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা যুবদলের সহ-সভাপতি জাফর উদ্দীন টুনু, পৌর বিএনপির সদস্য মো. আবু আলম, ওয়ার্ড বিএনপি নেতা আব্দুল মুন্সি ও যুবদল নেতা মো. দিদার।

এবিষয়ে বিএনপি নেতা মো. জামাল উদ্দীন বলেন, বর্তমান করোনা দূর্যোগ মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন। এরই পরিপ্রেক্ষিতে আমি আমার সাধ্যমতো ত্রাণ সহায়তা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুন ভাইয়ের সহযোগিতায় শরিয়তপুরের ২০টি অসহায় পরিবারের বাড়িতে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলাম। এছাড়াও এই করোনা দূর্যোগ শেষ না হওয়া পর্যন্ত সাধ্যমতো এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যহত রাখবেন বলেও জানান তিনি।