বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচিতে স্বরস্বতী পূজা

63

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (১৪ ফেব্রুয়ারি) বুধবার সার্বজনীন শ্রীশ্রী সরস্বতী পূজা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি ঘিরে সকাল ৭:৩০ ঘটিকা থেকে পূজা শুরু হয়ে সকাল ৯:৩০ মিনিটে পুষ্পাঞ্জলি এবং দুপুর ১:৩০ ঘটিকায় প্রসাদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা। এছাড়া বিশেষ অতিথি হিসেবে প্রক্টর (ভারপ্রাপ্ত ) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা, ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ও ছাত্রী হলের প্রভোস্ট সহকারী অধ্যাপক জনাব মোহনা বিশ্বাস। এছাড়া ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক জনাব খোকনেশ্বর ত্রিপুরা এবং ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র হলের সহকারী প্রভোস্ট জনাব সৌরভ দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রী শ্রী সরস্বতী পূজা উদযাপন কার্যকরী কমিটির আহবায়ক ও সিএসই বিভাগের সহকারী অধ্যাপক জনাব ধ্বনিতা ত্রিপুরা। স্বাগত বক্তব্য রাখেন পূজা উদযাপন কার্যকরী কমিটির সভাপতি জনাব বিশ্বজিৎ শীল সাগর।

বিকাল ৪:০০ টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে সন্ধ্যা ৬:৩০ ঘটিকায় সন্ধ্যা আরতি সম্পন্ন করার মাধ্যদিয়ে সারা দিনব্যাপী পূজার কার্যক্রম শেষ হবে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক,কর্মকর্তা,কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।