বিলাইছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন

9

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

বিলাইছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট -(বালিকা) অনুর্ধ্ব- ১৭ এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনু্ষ্িঠত হয়। এ সময় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জামশেদ আলম রানা’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (নারী) সুদীপ্তা তঞ্চঙ্গ্যা , বিলাইছড়ি জোনের এডজুটেন্ট লেফটেন্যান্ট ইনান উদ্দিন, ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাথোয়াই মারমা, এস,আই ( নি:) বেলাল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিভূতি-ভূষণ চাকমাসহ উপজেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

১ম খেলায় সকালে ১নং বিলাইছড়ি ইউনিয়ন বালিকা দল ১-০ গোলে কেংড়াছড়ি ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে ২য় খেলায় বিকালে ফারুয়া ইউনিয়ন বালক দল ১-০ গোলে বিলাইছড়ি ইউনিয়নকে হারিয়ে বিজয় লাভ করে।

পরে উপস্থিত অতিথিরা খেলায় অংশগ্রহণকারী বিজয়ী ও বিজেতা বালক ও বালিকা উভয় দলের হাতে মেডেল ও কাপ তুলে দেন। এছাড়া বিলাইছড়ি জোনের পক্ষ থেকে বালক ও বালিকা উভয় বিজয়ী দলকে ১০ হাজার ও বিজেতা দলকে ৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।