বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

326

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

“মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোড়দার করি দুর্যোগ প্রস্তুতি” প্রতিপাদ্যে বিলাইছড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে শিল্পকলা প্রাঙ্গণে এসে উপজেলা প্রশাসন ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ আয়োজিত আলোচনা সভায় মিলিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা এবং সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়ে শিশু ও নারী ক্ষমতায়ন প্রকল্পের জেলা কর্মকর্তা সুরেশ্বর চাকমা এবং উপজেলা রেডক্রিসেন্ট সোসাইটি সদস্য মো. আল নোমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রুপময় চাকমাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী। সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রকল্পের মাঠ সংগঠক ভাগ্যেমনি ত্রিপুরা ও উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা রুবেল বড়–য়া যৌথভাবে সঞ্চালনা করেন।