বিলাইছড়িতে জোড়া খুনের ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

772

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

বিলাইছড়িতে জোড়া খুনের (জিআর- ৫৩৫/১৯) ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম শাক্যমনি তঞ্চঙ্গ্যা (৪০)। পিতা শৈল কুমার তঞ্চঙ্গ্যা। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিলাইছড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি ১ নং বিলাইছড়ি ইউনিয়নের কুতুবদিয়া গ্রামে। জানা যায়, তিনি প্রধান আসামী লক্ষীজয় মার্মার খালু।

বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী আসামী গ্রেফতার এর সত্যতা নিশ্চিত করে জানান, আজ বিলাইছড়ি বাজার থেকে আনুমানিক ১১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এবং আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, ২৯ নভেম্বর ২০১৯ গরু দিয়ে বাগানের ফলের গাছ নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিবেশী লক্ষ্মীজয় মার্মা ধারালো দা দিয়ে গ্রাম পুলিশ সদস্য দীপংকর তঞ্চঙ্গ্যা (৩০) ও ছোট ভাই শ্রীকান্ত তঞ্চঙ্গ্যাকে (২০) কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় নিহতদের বড় বোন সোনা বালা তঞ্চঙ্গ্যা (৩৭) ও তার ছেলে প্রশান্ত তঞ্চঙ্গ্যাও (১২) গুরুতর আহত হয়। ভাইকে কুপিয়ে হত্যার দায়ে নিহতদের বড়ভাই সুকান্ত তঞ্চঙ্গ্যা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। ৩০ নভেম্বর ২০১৯ বিলাইছড়ি থানায় এ মামলা করা হয়। মামলার প্রধান আসামি ছিলেন হত্যাকারী লক্ষ্মীজয় মার্মা(২৬)। এছাড়া মামলার অপর দুই আসামিরা হলেন হত্যাকারীর ছোট বোন সূচনা মার্মা (বিউটি) (১৮) ও পিতা কালামং মার্মা (৫৫)।