বুড়িঘাট বিদ্যালয়ে পরিষদের আর্থিক সহায়তা

289

Rangamati hill district

রাঙামাটি রিপোর্টরা >রাঙামাটির প্রত্যান্ত অঞ্চলের স্কুল পড়–য়া শিক্ষার্থীদের শিক্ষার মানউন্নয়নে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ হতে নানিয়ারচর উপজেলার বুড়িঘাট নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৫০হাজার টাকার আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

রবিবার (১৩মার্চ) বিকেলে সমবায় ও ক্রীড়া বিভাগের রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের দায়িত্বপ্রাপ্ত সদস্য ত্রিদীপ কান্তি দাশ তার অফিস কক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্নময় চাকমা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ডাবলু রহমানের হাতে ৫০হাজার টাকার চেকটি প্রদান করেন। চেক বিতরণকালে বিদ্যালয়ের শিক্ষকগন ও পরিচালনা কমিটির অন্যান সদস্যগন উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত ১মার্চ ২০১৬ নানিয়ারচর উপজেলায় জনসাধারনের যাতায়াতের সুবিধার্থে পরিষদের অর্থায়নে নির্মাণকৃত পূর্ণাঙ্গ পাকা সিঁড়ির উদ্ধোধন শেষে বুড়িঘাট নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্ত্যবে বিদ্যালয়ের শিক্ষকদের সম্মানী ভাতা, অবকাঠামো ও শিক্ষা সামগ্রী ক্রয়ের নিমিত্তে এ অর্থ প্রদানের প্রতিশ্রুতী দেন পরিষদের সদস্য ত্রিদীপ কান্তি দাশ। তার দেওয়া প্রতিশ্রুতী অনুযায়ী পরিষদ হতে এ অর্থ প্রদান করা হয়।  সংবাদ বিজ্ঞপ্তি