বেতবুনিয়ায় ছাত্র ও যুবসমাজ আয়োজিত ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

344

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালীর বেতবুনিয়া ৩নং ওয়ার্ড ছাত্র ও যবু সমাজের যৌথ আয়োজনে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০বছর পূর্তি উদযাপন উপলক্ষে ডে-নাইট অলিম্পিক ৩-৪ ভার ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা বৃহস্পতিবার বিকাল ৪টায় ডাক বাংলো মাঠে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: সামশু দোহা চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আ‘লীগ উপজেলা শাখার তথ্য ও গবেষনা সম্পাদক মো, মাঈনুদ্দিন খোকা। বিশেষ অতিথি ছিলেন আ‘লীগ উপজেলা শাখার সাংঘঠনিক সম্পাদক অংক্যজ চৌধুরী,বেতবুনিয়া ইউনিয়ন আ‘লীগ সভাপতি মো, মনির উদ্দিন ঠিকাদার,বেতবুনিয়া ইউনিয়ন আ‘লীগ সাংঘঠনিক সম্পাদক মো, হেলাল উদ্দিন মেম্বার, সাংবাদিক মো, ওমর ফারুক,যুবলীগ উপজেলা শাখার সহ-সভাপতি মো,কামাল উদ্দিন জসিম,ছাত্রলীগ জেলা শাখার সাবেক সাংঘঠনিক সম্পাদক অভিমং চৌধুরী, মেম্বার শাহনাজ আক্তার প্রমুখ।

টুর্ণামেন্ট আহবায়ক ছিলেন মো, ফরহাদুল ইসলাম রিপাত, খেলায় রেপারী হিসাবে দায়িত্ব পালন করেন মো, গিয়াস উদ্দিন, সহকারী রেপারী ছিলেন জুয়েল সিকদার, মো,দিদার। টুর্ণামেন্টে বিভিন্ন এলাকা হতে মোট ৮টি দল অংশ গ্রহন করেন তার মধ্যে ফাইনালে ২টি দল অংশগ্রহন করেন। দল ২টি হলো ডাক বাংলো প্রজম্ম-৭১ বনাম এফসি বন্ধু মিলন। পরে ট্রাইবেকারে চ্যাম্পিয়ন হয় ডাক বাংলো প্রজম্ম-৭১ (৮ গোলে) রানার্সআপ হয় এফসি মিলন (৭ গোলে)।

খেলা শেষে প্রধান অতিথি ও অন্যন্য অতিথিবৃন্দ খেলোয়ারদের গলায় মেডেল পরিয়ে দেন এবং রানার্সআপ দল ও চ্যাম্পিয়ন দলের হাতে ট্রপি তুলে দেন।