বেতবুনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টাকালে যুবক আটক

471

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলার বেতবুনিয়া উ”্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে এক যুবক আটক হয়েছে।

রোববার বিকেলে এ ঘটনা ঘটে। কাউখালী থানার দায়েরকৃত এজাহার সুত্রে জানা যায়, উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের গাড়িছড়া এলাকার বাসিন্ধা ও বেতবুনিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী (ছদ্ব নাম লিপি মারমা) বিকাল আনুমানিক ২টার সময় বাড়ির পাশে এমবিএম ব্রিক ফিল্ডের পাশে মানউ মারমার হলুদ ক্ষেতে একা গেলে পুর্ব থেকে ওতপেতে থাকা এই ব্রিক ফিল্ডের শ্রমিক মো. ইব্রাহীম খলিল (২৫), পিতা আব্দুল খালেক সাং -পশ্চিম এজাবালিয়া মন্নান নগর, ঈসমাইল মাঝিগো বাড়ি পো. চরকুমুরিয়া, থানা- সুধারাম, জেলা- নোয়াখাঁলী। ছাত্রীটিকে কু প্রস্তাব দেয়। কু প্রস্তাবে রাজি না হওয়ায় সে ছাত্রীটিকে জোর পুর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে ধর্ষণ চেষ্টাকারীকে হাতেনাতে আটক করেন এবং তাকে স্থানীয় লোকজন মারধোর করেন এবং রাত্রে তাকে কাউখালী উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করান। পরে রাতেই তাকে কাউখালী থানা পুলিশের প্রহরায় চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ ব্যাপারে মেয়েটির পিতা বাদি হয়ে কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৫/৫৪,তাং ১৯.১২.২১ ইং। মামলার আইও বেতবুনিয়া পুলিশ ফাঁিড়র আইসি পুলিশ পরিদর্শক মো. জাকির হোসেন বলে জানা যায়। আটক যুবককে সোমবার রাঙামাটি জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হয় বলে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদ উল্যা পিপিএম বিষয়টি নিশ্চিত করেন।