ভোটাররা তাদের ভালোবাসা দিয়ে প্রমাণ করেছে যে আমি আস্থাভাজন নেতা: দীপংকর তালুকদার

76

॥ স্টাফ রিপোর্টার ॥

আবারও বিপুল পরিমাণ ভোট দিয়ে নির্বাচিত করায় রাঙামাটির সর্বস্তরের ভোটারদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে দীপংকর তালুকদার বলেন, ভোটাররা তাদের ভালোবাসা দিয়ে প্রমাণ করেছে যে তিনি রাঙামাটিবাসীর আস্থাভাজন নেতা। জনগনের এই আস্থা সাথে থাকলে তিনি রাঙামাটিসহ পার্বত্য এলাকার উন্নয়নে নিরলসভাবে তার প্রচেষ্টা চালিয়ে যাবেন। তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু কন্যা আমাদের প্রিয় নেতা শেখ হাসিনার উপর আস্থাশীল। তিনি পাহাড়ের উন্নয়নের যে ভাবে চিন্তা করে এসেছেন তাতে এ এলাকার মানুষের হতাশ হওয়ার কোনো কারন নেই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি সংসদীয় আসন থেকে বিপুল ভোটে জয়লাভ করে পঞ্চমবারের মতে সংসদ সদস্য নির্বাচিত হওয়া দীপংকর তালুকদারকে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিরোচিত সংবর্ধনা প্রদানকালে নিজের প্রতিক্রিয়া এসব কথা বলেন দীপংকর তালুকদার।

বৃহস্পতিবার বিলাইছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শীলা রায়, সাধারণ সম্পাদক হাজী মো.মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরুন বিকাশ চাকমা, সাংস্কৃতিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মনসুর আহম্মেদ মান্না, ২নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল মারমা, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা প্রমুখ।

অনুষ্ঠানে নব নির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদার এম.পিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বিলাইছড়ি ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বিলাইছড়ি উপজেলার ৪ টি ইউনিয়নে গ্রামবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।