মকছুদ আহমেদকে নানিয়ারচর প্রেসক্লাবের শুভেচ্ছা

314

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

সাম্প্রতিক সময়ে ঢাকায় এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও দুই যুগপূর্তি উদযাপন অনুষ্ঠানে পার্বত্যাঞ্চলের চারণ সাংবাদিক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদকে শান্তি সম্মাননা ও সংবর্ধনা প্রদান উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নানিয়ারচর প্রেসক্লাব।

রোববার সকালে দৈনিক গিরিদর্পণ অফিস কার্যালয়ে একেএম মকছুদ আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় নানিয়ারচর প্রেস ক্লাব সভাপতি মেহেদী ইমাম ও সম্পাদক নাজমুল ইসলাম রনি।
এসময় এসএ টিভির রাঙামাটি জেলা প্রতিনিধি মোঃ সোলাইমান ও একাত্তর টিভি প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস উপস্থিত ছিলেন।

মকছুদ আহমেদ সুনামের সাথে দৈনিক ইত্তেফাক রাঙামাটি জেলা প্রতিনিধি, পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম সংবাদপত্র বনভূমি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক ছাড়াও বেশ কিছু নামি দামি পত্র পত্রিকায় লিখেছেন।

প্রসঙ্গত, গত শনিবার (৯ অক্টোবর) সকাল ৯টায় ঢাকা শিশু কল্যাণ পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন ও ২যুগ পূর্তিতে আনন্দবন্ধন, শান্তির মুকুটমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভায় মানবাধিকার কর্মীদের শপথ গ্রহণ, দুর্যোগ করোনা প্রতিরোধে বিশেষ অবদানে শান্তি পুরস্কার ও সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় মুজিববর্ষ উদযাপন কমিটির সাংগঠনিক আহবায়ক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া আলহাজ্ব একেএম মকছুদ আহমেদকে শান্তি সম্মাননা পুরস্কারে ভূষিত করেন।