মাহাবুবের রহমান শামীমের মুক্তির দাবীতে রাঙ্গামাটি জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

579

স্টাফরিপোর্ট- ২৩ অক্টোবর ২০১৮, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি): সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালদা জিয়ার মুক্তি ও বাংলাদেশ জাতীয়তাবাদীদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীমকে গত ২২ অক্টোবর সিইসি মোড় হোটেল মেরিডিয়ান এর সামনে থেকে ডিবি পুলিশ পরিচয়ে গ্রেফতার করার প্রতিবাদে রাঙামাটি জেলা বিএনপি ও অংগ ও সহযোগী সংগঠন কর্তৃক কাঁঠালতলিস্থ দলিয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দিপেন তালুকাদার দিপু।

বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, যুগ্ন সম্পাদক যথাক্রমে সফিউল আজম সফি, আলী বাবর, নিজাম উদ্দিন, আবদুল মান্নান, মাহাবুবুল বাসেত অপু, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ ছাব্বির, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, জেলা মহিলা দলের সভানেত্রী মিনারা আরশাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আবু নাছের, তাঁতী দলের সাধারণ সম্পাদক আজম আলী, জেলা জাসাসের সদস্য সচিব আবুল হোসেন বালি।

নেতৃবৃন্দ অভিলম্বে সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বাংলাদেশ জাতীয়তাবাদীদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীমসহ সকল রাজবন্ধীর নিঃশর্ত মুক্তি দাবী করেন। তারা বলেন, বিএনপির নেতৃবৃন্দকে গ্রেফতার করে বিএনপিকে নেতৃত্বশূণ্য করা যাবে না। নেতৃবৃন্দ জেলে থাকলেও বেগম খালেদা জিয়ার মুক্তি ও একটি অবাদ, সুষ্ঠু,নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে।

বার্তা প্রেরক- আবদুল কুদ্দুস, দপ্তর সম্পাদক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), রাঙ্গামাটি জেলা শাখা

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।