মিশরে উচ্চ শিক্ষার সুযোগ পেলো রাঙামাটির ছেলে আবছার

240

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥
মিশর আল-আযহার বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছে রাঙামাটির ছেলে হাফেজ মো. আবছার উদ্দীন। তিনি কৃতিত্বের সাথে আলিম ও দাখিল পাশ করার পর মিশরের  আল-আযাহার বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষার উদ্দেশ্য আবেদন জানালে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তার আবেদন গৃহীত হয়।

উচ্চ শিক্ষা গ্রহণে সফলতার রিয়তে হাফেজ মাওলানা মো. আবছার উদ্দীনের পুরাতন হাসপাতাল এলাকাস্থ নিজ বাসায় সোমবার এক মিলাদ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন- জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মুফতি সৈয়দ মো. উসিউর রহমান আল ক্ববাদেরী, মুফাসসির মাওলানা মো. আবুল আসাদ জোবায়ের রেজভী, আরবি প্রভাষক মাওলানা মো.আব্দুল ক্বাদের, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা শাখার সদস্য সচিব মো. আবু সৈয়দ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, পুরাতন বাস স্টেশন ব্যবসায়ী সমিতির সভাপতি নেছার আহমেদ, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদ মো. ইউছুফ চৌধুরী,  শারজাহ আওয়ামীলীগের সহ-সভাপতি মো. জসিম উদ্দীন,  রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. ইকবাল বাহার চৌধুরী, মাওলানা মো. আকতার হোসেন চৌধুরী, মাওলানা মো. সুলতান, মাওলানা মো. নঈম উদ্দীন, মাওলানা ক্বারী ওসমান গণি, মাওলানা শফিউল আলম ক্বাদেরী, মাওলানা মোস্তফা হেজাজী ও মাওলানা ইউছুফ।