মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে এতিমদের নিয়ে ইফতার

570

॥ ইকবাল হোসেন ॥

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এতিমখানার শিশুদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) পর্যটন হলিডে কমপ্লেক্স সংলগ্ন দেওয়ান পাড়ার মুহম্মদিয়া জামিয়া শরীফ মাদরাসা ও ইয়াতীম খানায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রাঙামাটি জেলা কমান্ড কাউন্সিল এর পক্ষ থেকে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর কার্যনির্বাহী সদস্য ও রাঙামাটি জেলার আহ্বায়ক মোঃ রাসেল তালুকদার, জেলার যুগ্ম আহ্বায়ক সাগর দেওয়ান, সদস্য সচিব শাহ আলম বাদশা। আরো উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য সুজন ও সিরাজ।

ইফতারের পূর্বে সংগঠনের পক্ষ থেকে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এবিষয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর কার্যনির্বাহী সদস্য ও রাঙামাটি জেলার আহ্বায়ক মোঃ রাসেল তালুকদার বলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল হলো বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত বীর মুক্তিযোদ্ধা সন্তানদের বৈধ একটি সংগঠন। যার প্রতিষ্ঠাতা সভাপতি হলেন সোলায়মান মিয়া। যার একটাই লক্ষ্য হলো মুক্তিযোদ্ধা পরিবারের অধিকার আদায় ও দেশের মানুষের কল্যাণে কাজ করা। আর এ কাজাটি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিটা সদস্য। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পাশে থেকে কাজ করে যাচ্ছে এ সংগঠন।

তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশবাসীকে সংগঠনের পক্ষ হতে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।