মুছা মাতব্বরসহ আওয়ামী পরিবারের সুস্থতা কামনায় কাপ্তাইয়ে স্বেচ্ছাসেবকলীগের দোয়া ও মিলাদ

234

|| কাপ্তাই প্রতিনিধি ||

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদেরর সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, তার কন্যা ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সমাজ কল্যাণ সম্পাদক মোঃ হানিফ বাবুল এবং কাপ্তাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ ফজলুল কাদের মানিক এর অসুস্থ ফুফু নুর জাহানসহ আওয়ামী পরিবারের সকল অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় কাপ্তাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ জুন) কাপ্তাইয়ের কেপিএম পুরাতন শাহী জামে মসজিদে জুম্মার নামাজের পর এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন উক্ত মসজিদের পেশ ঈমাম ও কাপ্তাই উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা ফারুকী।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এসইউ সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সমাজ কল্যাণ সম্পাদক মোঃ হানিফ বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফজলুল কাদের মানিক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও কাপ্তাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সমাজ কল্যাণ সম্পাদক মাইনুল ইসলাম সুমন মেম্বার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মোঃ আনোয়ার হোসেন, কাপ্তাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা ও সদস্য মুক্তার হোসেন, ইব্রাহিম রাজ সাদ্দাম, আকাশ, মনাসহ আওয়ামী পরিবারের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

উল্লেখ্য, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মুছা মাতব্বর ২০২০ সালের মার্চে করানো ভাইরাস মোকাবেলায় অঘোষিত লকডাউন চলাকালীন সময়ে তিনি ও তার পরিবার অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে ছিলেন। এ বছরও করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন ঘোষণার সাথে সাথে সাধারণ জনগনের পাশে রয়েছেন হাজী মোঃ মুছা মাতব্বর ও তার পরিবার। তার পিতার নামে মাতব্বর ফাউন্ডেশনের মাধ্যমেও তিনি বিভিন্নভাবে অসহায় মানুষদের সেবা করে যাচ্ছেন। ধারণা করা হচ্ছে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার কারণে তিনি করোনা আক্রান্ত হয়েছেন।