মুছা মাতব্বরের মধ্যস্ততায় লংগদুর প্রার্থীরা এখন ঐক্যবদ্ধ

695

॥ স্টাফ রিপোর্টার ॥

জেলা আওয়ামী লীগের কঠোর অবস্থান ঘোষণার পর, অবশেষে জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বরের মধ্যস্থতায় ঐক্যবদ্ধ হয়েছে লংগদু ইউপি প্রার্থী ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে লংগদু উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীদের মধ্যে পাল্টাপাল্টি অবস্থানকে কেন্দ্র করে উত্তপ্ত অবস্থা বিরাজ করছিলো। এরই মধ্যে জেলা কমিটির ঘোষণায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সহ ৮ নেতাকে অব্যাহতি দেওয়া হয়।

এদিকে বুধবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বরের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের ১টি প্রতিনিধি দল লংগদুতে প্রার্থীদের প্রচারণায় অংশ নিতে গিয়ে বিদ্রোহী প্রার্থীদের সাথে আলাপ আলোচনা করেন। তাদের মধ্যস্থতায় ৩নং গুলশাখালী ইউনিয়ন ও ৬নং মাইনিমুখ ইউনিয়নের বিদ্রোহী প্রার্থীরা তাদের প্রার্থীতা বাতিল করে এবং নৌকার প্রার্থীর সমর্থনে জনসংযোগে অংশ নেয়। এর পাশাপাশি তারা নৌকার পার্থীর পক্ষে কাজ করবেন বলে আশ্বাস দেন।

লংগদুতে সফরে যাওয়া জেলা নেতৃবৃন্দরা হলেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, দপ্তর সম্পাদক রফিক আহমেদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলার, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম।