মুছা মাতব্বরের সাথে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শুভেচ্ছা বিনিময়

175

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে মুসা মাতব্বরের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাঙামাটি জেলা কমিটি। শুক্রবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের জেলা কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক মুসা মাতব্বরের সাথে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট (কেন্দ্রীয় সভাপতি- চিত্রনায়ক এমপি ফারুক) এর নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি তানিয়া আক্তার, সহ-সভাপতি কানু দাশ গুপ্ত এবং যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, দপ্তর সম্পাদক অশ্রু মুৎসুদ্দি প্রমূখ।

উল্লেখ্য ২০২১ সালের ১৬ই এপ্রিল শিক্ষিকা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও মুক্তিযোদ্ধা সন্তান তানিয়া আক্তারকে আহ্বায়ক ও বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ রাঙামাটি জেলা শাখার কর্মী সঞ্জয় দেওয়ানজী তপুকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি ঘোষণা করে সংগঠনটি। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সমন্বয়কারী ও মূখপাত্র মো. আহসান সিদ্দিকী এবং কেন্দ্রীয় সমন্বয়কারী ও সাংগঠনিক সম্পাদক এমএ মিলন স্বাক্ষরিত এই কমিটিতে চলতি বছর ২৩ মার্চ তানিয়া আক্তারকে সভাপতি এবং সঞ্জয় দেওয়ানজী তপুকে সাধারণ সম্পাদক করে রাঙামাটি জেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।