মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে নানিয়ারচর মৎস্য বিভাগের মতবিনিময়

379

।।মাহাদী বিন সুলতান।।

জাতীয় মৎস সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেছে উপজেলা মৎস বিভাগ। শনিবার সকালে নানিয়ারচর উপজেলায় নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার সভাপতিত্ব করেন, উপজেলা মৎস কর্মকর্তা মোঃ তোফাজ্জল হোসেন ফাহিম।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জাতীয় দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি ও নানিয়ারচর প্রেস ক্লাবের সভাপতি মেহেদী ইমাম, দৈনিক পূর্বকোণ উপজেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন রনি, দৈনিক জনবানী পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেস ক্লাব সদস্য ওমর ফারুক, সদস্য ও দৈনিক গিরিদর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মেহরাজ হোসেন সুজন, রাঙামাটি নিউজ২৪ এর উপজেলা প্রতিনিধি টুয়েল চাকমাসহ মৎস বিভাগের ফিল্ড এসিসটেন্ট কৃতিরাজ খীসা ঝিনুক প্রমূখ।

এসময় এক প্রশ্নের জবাবে মৎস কর্মকর্তা জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষিত বেকার যুবকদের মৎস চাষে উন্নয়নমূলক নানা প্রকল্প হাতে নিয়েছে। তিনি আরো জানান, বর্তমান সরকারের সময়ে মাছ চাষে বাংলাদেশ এখন তৃতীয় অবস্থানে রয়েছে। এসময় তিনি ২৮শে আগষ্ট থেকে ৩রা সেপ্টেম্বর পর্যন্ত মৎস সপ্তাহ-২০২১ উদযাপন ও বিভিন্ন কর্মসূচি নিয়ে সাংবাদিকদের সাথে মুক্ত আলোচনা করেন।