যোগদান করে ফুলেল শুভেচ্ছায় সিক্ত প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি

37

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর হিসেবে অধ্যাপক ড. সেলিনা আখতার যোগদান করেছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. সেলিনা আখতার মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। তিনি বিশ্ববিদ্যালয়ে এসে পৌঁছুলে রাবিপ্রবি’র প্রো-ভাইস চ্যান্সেলর ড. কাঞ্চন চাকমা এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমাসহ অন্যান্য শিক্ষকেরা তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

যোগদান করার পর ড. সেলিনা প্রো-ভাইস চ্যান্সেলরসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের নিয়ে “বঙ্গবন্ধুর ম্যুরালে” পুস্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের উদ্যোগে প্রশাসনিক ভবনের সামনে তিনি বৃক্ষ রোপণ করেন।

পরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান এবং শিক্ষকবৃন্দগণ, প্রক্টরিয়াল বডি, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি এবং কর্মচারী সমিতি নতুন ভাইস-চ্যান্সেলর মহোদয় এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলের তোড়া দিয়ে বরণ করেন।

নতুন ভাইস চ্যান্সেলর হিসেবে যোগদানের পর ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. সেলিনা আখতার রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানান। তিনি উপস্থিত সকলকে বলেন “পার্বত্য এলাকার প্রথম বিশ্ববিদ্যালয় হিসেবে এ বিশ্ববিদ্যালয়কে আমরা চেষ্টা করলেই উন্নতির শিখরে নিয়ে যেতে পারবো”। তিনি বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন এবং একাডেমিক কার্যক্রম সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনের জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন।