রমজানে দ্রবমূল্য নিয়ন্ত্রণে রাখতে কঠোর পদক্ষেপ নেওয়ার ঘোষণা ডিসির

316

॥ স্টাফ রিপোর্টার ॥

আসন্ন রমজান সামনে রেখে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখতে নিয়মিতভাবে মাঠে থাকবে রাঙামাটি জেলা প্রশাসনের কর্মকর্তারা। তারা বাজার তদারকি ছাড়াও রমজান কে ঘিরে কোনো অসাধু ব্যবসায়ী অতি মোনাফালোভি তৎপরতার অভিযোগ তাৎক্ষনিকভাবে খতিয়ে দেখবেন। কোনো দ্রব্যের কৃত্রিম সঙ্কট সৃষ্টির চেষ্টা বা অনুমোদিত দরের বাইরে দ্রব্যের দাম গহণের প্রমাণ পাওয়া গেলে সাথে সাথেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আমাদের কঠোর পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছে মন্ত্রণালয়।

রাঙামাটিতে জেলার মাসিক আইন শৃঙ্খলা সভায় বক্তব্য রাখার সময়ে জেলাপ্রশাসক এই হুশিয়ারি দেন। রোববার (১৩মার্চ) সকালে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রশাসনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আল মামুন মিয়া, রাঙামাটি পৌর মেয়র মো. আকব্বর হোসেন চৌধুরী,আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন ,রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল ,রাঙামাটি দশ উপলোর নির্বাহী কর্মকর্তা সহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ঊধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় আলোচ্য বিষয়ে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ, সন্ত্রাস ও নাশকতা সংক্রান্ত পর্যালোচনা, চোরাচালান নিরোধ, নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানি, বাল্যবিবাহ ও ইভটিজিং, সড়ক যোগাযোগ, করোনা ভাইরাস ও স্বাস্থ্য সেবা সহ এসব সমস্যা নিরসনের বিষয়ে সিন্ধান্ত গ্রহণ করা হয়।