রমজান উপলক্ষে ভিক্ষুকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলো স্বেচ্ছাসেবক শাহাদাত

465
॥ ইকবাল হোসেন ॥
পবিত্র মাহে রমজান উপলক্ষে দক্ষিণ চট্টগ্রামের একটি সামাজিক স্বেচ্ছাসেবী ও রক্তদাতা সংগঠন “আলোকিত চন্দনাইশ” এর কার্যকরী সদস্য কাঁঠালতলি এলাকার বাসিন্দা মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার তার ব্যক্তিগত উদ্যোগে  রাঙামাটির বনরুপার আশপাশের এলাকায় বসবাসরত ৬ জন অসহায় ভিক্ষুকের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন।
রবিবার বিকেলে এই স্বেচ্ছাসেবক সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি মাথায় রেখে ভিক্ষুকের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন।
এ বিষয়ে তিনি বলেন, বিশ্ব সহ বাংলাদেশে করোনা ভাইরাস নামক একটি মহামারী রোগ ছড়িয়ে পড়েছে। আর এই করোনা ভাইরাসের কারণে বর্তমানে খেটে খাওয়া মানুষ ও মধ্যবিত্তদের পাশাপাশি ভিক্ষুকরা অসহায় হয়ে পড়েছেন। কারণ অঘোষিত লকডাউনের ফলে তারা এখন আর বাসা থেকে বের হতে পারছেন না। এতে করে তাদের অনেক কষ্টের মধ্যে দিন যাপন করতে হচ্ছে। এসব কথা চিন্তা করে আমি আমার সাধ্যমতো  সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছি ও ৬জন ভিক্ষুকের বাড়িতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি।
তিনি আরো বলেন, আমি আহ্বান করছি আমার মত তরুণ সমাজসেবকরাও যদি এই মহৎ কাজটি করার জন্য এগিয়ে আসেন। তাহলে এসব অসহায় মানুষের মুখে হাসি ফোঁটানো সম্ভব। পরিশেষে আমি আলোকিত চন্দনাইশের পক্ষ থেকে সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি ।