রাঙামাটিতে আকবরের নির্বাচনী সভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা : আওয়ামী লীগ জানে নির্বাচনে কিভাবে জিততে হয়

278

OLYMPUS DIGITAL CAMERA

স্টাফ রিপোর্টার, ২৬ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : আকবরকে ভোট দিলে রাঙামাটি শহর অন্যতম বৃহত্তর পর্যটন নগরী হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল হাই বাবলু। তিনি বলেন, আওয়ামী লীগের চাইতে বড় ডাক্তার আর নাই। বিএনপি’র নেত্রীকে শিখিয়ে দেওয়া হবে নির্বাচন কিভাবে করা হয়। ‘নৌকা প্রতীক নিয়ে এবারের রাঙামাটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হয়েছেন আমাদের দলের এবং জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা আকবর হোসেন চৌধুরী। তাই ৩০ ডিসেম্বর আকবরকে জয়ী করে শেখ হাসিনাকে বিজয়ের মালা উপহার দেওয়ার জন্য রাঙামাটিবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি’। তিনি আরো বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের ¯্রােত ধারায় দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। আর উন্নয়নের ¯্রােত ধারায় আপনাদের সামিল হতে হলে নৌকা সমর্থিত আকবর হোসেনকে বিজয়ী করতে হবে। আকবর হোসেন বিজয়ী হলে রাঙামাটি হবে আধুনিক সমৃদ্ধশীল পর্যটন নগরী।

শুক্রবার বিকালে রাঙামাটির দলীয় কার্যালয়ে পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আকবর হোসেনের পক্ষে নির্বাচনী সভায় প্রধান অথিতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরার সভাপতিত্বে বিশেষ অথিতির বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসেন কিরণ, সাইফুল্লাহ আনসারী, আশিষ কুমার সিংহ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ শাহজাহান, শহর কমিটির সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক টিপু বড়–য়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বাবলু আরো জানান, আওয়ামী লীগ গণমানুষের দল, মুক্তিযুদ্ধের দল। বিজয়ের এ মাসে রাঙামাটি পৌরসভা নির্বাচনে আমরা যেন আকবরকে বিজয়ী করতে পারি এজন্য দলের সকল নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি। তিনি বলেন, ঘরে বসে থাকলে প্রার্থীকে বিজয়ী করতে পারবেন না, মাঠে নেমে পড়ুন। দলের প্রার্থীকে বিজয়ী করে নিজের শহরকে সমৃদ্ধশীল পর্যটন নগরী গড়ে তোলার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান