রাঙামাটিতে আন্তঃ প্রাঃ বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

306

॥ স্টাফ রিপোর্টার ॥

করোনা মহামারির ফলে ২বছর পর সারা দেশের ন্যায় রাঙামাটিতে জেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে দিনব্যাপি জেলা শিল্পকলা একাডেমীতে জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে আলোচনা সভা, বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এসময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিনয় চাকমা, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রবিউল হোসেন, রাঙামাটি সদর উপজেলা শিক্ষা অফিসার দীপিকা খীসা সহ বিভিন্ন উপজেলা হতে আগত প্রতিযোগী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্য রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বিজয়ী শিশুদের অভিনন্দন জানিয়ে বলেন, আমি আশাকরি তোমরা যারা আজ বিজয়ী হয়েছ তারা বিভাগীয় ও জাতীয় পর্যায়ে বিজয়ী হয়ে রাঙামাটির জন্য সুনাম বয়ে আনবে। এছাড়াও যে সকল শিশুরা বিভাগীয় ও জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে তাদের জেলা পরিষদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

আলোচনা সভার পর অতিথিরা বিভিন্ন বিভাগে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন।
প্রসঙ্গতঃ সকল বিভাগে ১ম স্থান অধিকারী শিশুরা বিভাগীয় পর্যায়ে এবং বিভাগীয় পর্যায়ের প্রথম স্থান অধিকারী শিশুরা জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।