রাঙামাটিতে ওয়েল ফুড এর শো-রুম উদ্বোধন

670

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটিতে স্বনামধন্য মিষ্টান্ন ও বেকারি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়েল ফুড এর শো-রুম উদ্বোধন হয়েছে। সোমবার সকালে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ গেইটের সাবা টাওয়ারে শো-রুমটির উদ্বোধন করেন, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়েল ফুডের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ আসিফ হাসান, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মোঃ আবু সৈয়দ, সাবেক প্যানেল মেয়র ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামাল উদ্দীন, সাবেক প্যানেল মেয়র জমির উদ্দীন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, রাঙামাটি ওয়েল ফুড শো-রুমের সত্ত্বাধিকারী মোঃ নেমাজ উদ্দীন চৌধুরী মানিক সহ আরো অনেকে।

এবিষয়ে নেমাজ উদ্দীন বলেন, দীর্ঘদিন রাঙামাটিতে বসবাস করছি। আমি লক্ষ্য করেছি উন্নতমানের মিষ্টি ও বেকারি পণ্যের প্রতি রাঙামাটিবাসীর একটা আকাঙ্খা রয়েছে। আমি ক্রেতাদের চাহিদা মূল্যায়ণ করে রাঙামাটিবাসীর দৌরগোড়ায় বাংলাদেশের বিখ্যাত পণ্য পরিবেশক ওয়েল ফুড এর শো-রুম নিয়ে এসেছি। আমি আশাকরি রাঙামাটিবাসী স্বাস্থ্যসম্মত ও মানসম্পন্ন খাবারের জন্য এই ওয়েল ফুড শো-রুমে আসবেন। তিনি আরো জানান, আপনারা বিশ্বমানের খাবার ওয়েল ফুডের জন্য চট্টগ্রাম গিয়েছেন। এখন প্রিয় শহর রাঙামাটিতেই পাচ্ছেন আপনার পছন্দের ব্র্যান্ড ওয়েল ফুড।