রাঙামাটিতে চলতি মওসুমের ব্যাডমিন্টন টুর্ণামেন্ট সম্পন্ন

391

p..1

স্টাফ রিপোর্টার, ৯ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চলতি মওসুমের ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শেষ হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কুমার সমিত রায় জিমনেসিয়ামে এ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা) বলেন, ব্যাটমিন্টন একটি শৌখন ও জাঁকজমকপূর্ণ খেলা। তিনি বলেন, খেলা একদিকে যেমন বিনোদনের হাতিয়ার অন্যদিকে এ ধরণের প্রতিযোগিতার মাধ্যমে এলাকায় প্রতিভাবান খেলোয়াড় তৈরি হয়। এরা জাতীয় পর্যায়ে নিজ এলাকার প্রতিনিধিত্ব  করে। তিনি এ অঞ্চলের ক্রীড়া উন্নয়নে রাঙামাটি রিজিয়নের ভূমিকাকে প্রশংসনীয় ও সময়পযোগী বলে উল্লেখ করে বলেন, রাঙামাটি জেলার ক্রীড়া ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছে। আশাকরি সামনের দিনগুলোতে ক্রীড়াক্ষেত্রে আরো প্রসার ঘটবে। জেলা পরিষদ ও রিজিয়নের পৃষ্টপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন উপপরিষদের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে সন্তু লারমা এসব কথা বলেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সামসুল আরেফিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. সানাউল হক পিএসসি, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।

বক্তব্য শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন।  উল্লেখ্য এবারের টূর্ণামেন্টে ৪টি ইভেন্টে ১২৬জন ক্রীড়াবিদ অংশগ্রহণ করেন।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান