রাঙামাটিতে জাতীয়তাবাদী শ্রমিক দলের ইফতার মাহফিল

58

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে জেলা শ্রমিকদলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।

জেলা শ্রমিকদলের সভাপতি মমতাজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির উপজাতি বিষয়ক সহ সম্পাদক অবসরপ্রাপ্ত কর্ণেল মনিষ দেওয়ান, বিএনপি মোননীত সাবেক সংসদ সদস্য প্রার্থী মৈত্রী চাকমা, জেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী (ভূট্টো), জহির আহম্মদ সওদাগর ও বাবুল আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, কৃষকদলের সভাপতি অলোকপ্রিয় চৌধুরী রিন্টু, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির।
এসময় নগর যুবদলের সভাপতি সিরাজুল মোস্তফা, নগর শ্রমিকদলের সভাপতি মোঃ ইদ্রিস হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক রতন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন, সদর উপজেলা শাখার সভাপতি মোঃ নিজাম আকন্দ, সিনিয়র সহ-সভাপতি মোঃ তারা মিয়া সহ শ্রমিকদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনার পর শ্রমিকদলের পক্ষ থেকে বিগত দিনের আন্দোলনে কারাবরণকারী ও মামলার শিকার নেতৃবৃন্দকে সংবর্ধণা দেওয়া হয়। সংবর্ধনা প্রাপ্তরা হলেন- জেলা শ্রমিকদলের সদস্য কামাল উদ্দিন, নগর ছাত্রদলের আহ্বায়ক খাইরুল ইসলাম, জেলা ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আরাফাত ইসলাম রুমি, জেলা স্বেচ্ছাসেবকদলের শ্রম বিষয়ক সম্পাদক এমদাদ হোসেন হিরু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান, ইমরান চৌধুরী সুজন ও আব্দুল মজিদ নান্টু। ইফতারের পূর্বে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা সহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।