রাঙামাটিতে তরুণীর রহস্যজনক মৃত্যু

550

marder

॥ মঈন উদ্দীন বাপ্পী ॥ রাঙামাটি শহরের  ইসলামপুর এলাকায় আছমা আক্তার (২০) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২৬ অক্টোবর)  বিকেলে এ মৃত্যু ঘটে। সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে ঘরের সিলিংয়ের সাথে বাঁধা ওড়না গলায় পেঁচানো অবস্থায় আছমার মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। এসময় খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে আসেন আছমার বাবা। পরে তিনি স্থানীয়দের সহায়তায় ঝুলন্ত অবস্থা থেকে মৃত দেহটিকে নীচে নামান। মত্যুর কারন সম্পর্কে জানতে চাইলে  কিভাবে  এ ঘটনা ঘটেছে কেউ মুখ খুলতে রাজি হয়নি।

এদিকে নিহত আছমার পিতা রফিক বেপারী জানান, আমি কাজের জন্য বাইরে ছিলাম। ঘটনার খবর পেয়ে আমি ছুটে এসে আমার মেয়েকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখতে পাই। মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে  জানান তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে নাছিমার নিজের মা নাই। সৎ মায়ের সাথে বসবাস করতো। ঘটনার সময় সৎ মা মনোয়ারা বেগম বাবার বাড়িতে ছিলেন জানিয়ে তিনি বলেন, আমি স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে এসে দেখি নাছিমা গলায় ওড়না পেঁছানো অবস্থায় সিলিংয়ে ঝুলে আছে।

বিষয়টি এলাকাবাসীর মাধ্যমে জেনেছেন জানিয়ে সংশ্লিষ্ট এলাকার পৌর কাউন্সিলর মো: হেলাল উদ্দীন জানান, আমি এ বিষয়টি পুলিশকে জানানোর জন্য  বলেছি। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, আমি  ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা ফিরে আসলে বিস্তারিত জানানো হবে।