রাঙামাটিতে তারেক রহমানের জন্মদিন পালন করলো ছাত্রদল

37

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটিতে ২দিন ব্যাপি নানা কর্মসূচীর মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন করেছে জেলা ছাত্রদল। কর্মসূচীর প্রথম দিনে ১৯ নভেম্বর “তারেক রহমান ও বাংলাদেশ জানো” শীর্ষক অনলাইন কুইজ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

এরপর ২০ নভেম্বর সকালে রাঙামাটি সরকারি কলেজ সহ জেলার সকল কলেজে বৃক্ষরোপণ কর্মসূচী পালন। কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম অঞ্চল) ও জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের নেতৃত্বে দলীয় কার্যালয়সহ জেলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে আলোকসজ্জা এবং মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়েছে। সদর থানা ছাত্রদলের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ। পৌর ছাত্রদলের বৃক্ষরোপণ, আলোকচিত্র প্রদর্শনী ও দলীয় কার্যালয়ে সাজসজ্জা। দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণ, আলোচনা সভা ও কেক কাটা।

এতে কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম অঞ্চল) ও জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সদর থানা বিএনপির সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন, যুগ্ম-সম্পাদক বাবুল আলী, সহ-প্রচার সম্পাদক আলোকপ্রিয় চৌধুরী রিন্টু, দপ্তর সম্পাদক আব্দুল কুদ্দুস, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম চুঙ্গু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নূর নবী, সহ-সাধারণ সম্পাদক রবিউল হোসেন বাবলু, সদর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. রহিম, যুবনেতা সাইফুল, সেকান্দর, সেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, প্রচার সম্পাদক শাহাদাৎ পারভেজ।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দীন, সহ-সভাপতি এমদাদুল হক মানিক, তারেক আহমেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, যুগ্ম-সম্পাদক অলি আহাদ, সাজ্জাদ, সগির, কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. আল-আমিন, পৌর ছাত্রদলের সদস্য সচিব আব্দুশ শাকুর জাবেদ, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. আরিফ,সদর থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি বাশার আজম, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শাহাজাদা, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জুয়েল প্রমূখ।