রাঙামাটিতে “নেক্সাস পয়েন্ট” মোবাইল ফোনের শো-রুম উদ্বোধন

1108

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি পার্বত্য জেলা শহরের প্রাণকেন্দ্র বনরূপা বিএম শপিং কমপ্লেক্স-২ এর ২য় তলায় ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের মোবাইলের সমাহার নিয়ে “নেক্সাস পয়েন্ট” মোবাইল ফোন শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “নেক্সাস পয়েন্ট” এর শুভ উদ্বোধন করেন- বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মুহাম্মদ আবু সৈয়দ।

আয়োজনে বিশেষ অতিথি হিসেবে ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মানিক, বিএম-২ শপিং কমপ্লেক্স এর অর্থ সম্পাদক রাশেদুল হক, মোবাইল পয়েন্ট এর সত্ত্বাধিকারী মো. সোহেল, ইজি টেলিকমের সত্ত্বাধিকারী মো. জসিম উদ্দীন, “নেক্সাস পয়েন্ট” এর সত্ত্বাধিকারী তারেক হোসেন মাহিম ও মো. শহিদুল ইসলামসহ বিএম শপিং কমপ্লেক্স-২ এর ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় আবু সৈয়দ বলেন- বিশ্ববিখ্যাত মোবাইল ব্র্যান্ড এর এই বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্রটি পার্বত্য এই জেলার ভোক্তাদের মানসম্পন্ন পণ্য প্রাপ্তি নিশ্চিত করার পাশপাশি ক্রেতা-ভোক্তার সন্তুষ্টি অর্জনেও সক্ষম হবে বলে আমি মনে করি। ক্রেতারা যাতে এই শো-রুম থেকে মোবাইল ক্রয় করে প্রতারণা ও হয়রানির শিকার না হয় সেদিকে সুদৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

নেক্সাস পয়েন্ট এর সত্ত্বাধিকারী মো. শহিদুল ইসলাম বলেন- আমাদের নেক্সাস পয়েন্ট থেকে ক্রেতারা সুলভ মূল্যে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড অপো, ভিভো, রিয়েলমি, শাওমি, স্যামসাং, ওয়ানপ্লাস, আইফোন, ডিজিটাল ওয়াচ, মোবাইলের লেটেস্ট গ্যাজেট সমূহ ক্রয় করতে পারবে। তিনি রাঙামাটি বাসীকে নেক্সাস পয়েন্ট শো-রুম ঘুরে আসার আমন্ত্রণ জানান।