রাঙামাটিতে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কমিটি গঠন

339

॥ মাহাদী বিন সুলতান ॥
বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও প্রকৌশলী থোয়াইচিং মং মার্মার সভাপতিত্বে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কমিটি গঠনকল্পে প্রকৌশলীদের উপস্থিতিতে ১১ সেপ্টেম্বর রাঙামাটি জেলা পরিষদের মিলায়তনে এক সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১৬ সেপ্টেম্বর) খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯ নং আসনের সংসদ সদস্য দিপংকর তালুকদার এমপি স্বাক্ষরিত পূর্নাঙ্গ কমিটির তালিকাটি বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ সভাপতি আব্দুর রব ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আব্দুল হক কর্তৃক অনুমোদন দেওয়া হয়।

এসময় উপস্থিত সকল প্রকৌশলীদের সর্বসম্মতিক্রমে প্রকৌশলী আবুজাফর মোঃ এরশাদুল হক কে সভাপতি প্রকৌ. মোহাম্মদ জাফর খানকে সাধারন সম্পাদক, প্রকৌশলী মোঃ সাকিব হোসেন তানিমকে সাংগঠনিক সম্পাদক ও প্রকৌশলী হাসান মোহাম্মদ নোমানকে অর্থ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি হঠন করা হয়।

এবিষয়ে মোঃ সাকিব হোসেন তানিম বলেন, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ একটা পেশাজীবী সংগঠন। সারা দেশেই বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ গঠন করা হয়েছে। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশ বিনির্মাণে আত্মনিয়োগ করা। বঙ্গবন্ধুর ঐতিহ্য রক্ষায় আমরা কাজ করতে চাই।