রাঙামাটিতে বন্দুকযুদ্ধে উপজাতি হত্যার নিন্দা ও অভিযুক্তদের গ্রেপ্তার করায় জনমনে সস্তি

322

স্টাফরিপোর্ট- ৪ জুন ২০১৮, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি):  গত মে মাসে রাঙামাটি পার্বত্য জেলায় বন্দুক যুদ্ধ, আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি নিয়ে ভাগ বাটোয়ারায় প্রতিপক্ষের গুলিতে শক্তিমান চাকমাসহ ৯ উপজাতি যুবক হত্যার তীব্র নিন্দা জানিয়ে পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলন প্রশাসনকে খুনীদের গ্রেপ্তারে তড়িত ব্যবস্থা গ্রহণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে। ইতিমধ্যেই চট্টগ্রাম থেকে তিন জন, দিঘীনালা থেকে এক জন এবং সাভার থেকে তিন পাহাড়ী সন্ত্রাসী এবং মামলায় অভিযুক্তদেরকে আটক করায় পার্বত্য চট্টগ্রামে জনমনে শান্তি ও স্বস্তি ফিরে এসেছে। পাহাড়ে আইনের শাসন প্রতিষ্ঠিত হচ্ছে।

এক যুক্ত বিবৃতিতে পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির মহাসচিব এবং রাঙামাটি জেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার জনাব মনিরুজ্জামান মনির উপরোক্ত প্রতিক্রিয়া জানিয়েছেন।

বিবৃতিতে রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসনকে পাহাড়ী সন্ত্রাসীদের যে কোন হুমকি ও চাপের মুখে নত না হয়ে দেশার সেবক হিসেবে নির্ভয়ে তিন পার্বত্য জেলায় ঐক্য শান্তি ও স¤প্রীতি প্রতিষ্ঠায় অটল থাকার জন্য সমঅধিকার আন্দোলনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।