রাঙামাটিতে মাদক বিক্রেতার হাত থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন

330

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে মাদক সম্রাাট কবিরের হাত থেকে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে এক অসহায় পরিবার। মঙ্গলবার সকালে রাঙামাটি সাংবাদিক ফোরাম কার্যালয়ে মো.হাবিবুর রহমান ও তার পরিবারবর্গ এ সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে অসহায় পরিবারটির পক্ষে জানানো হয়, মাদক স¤্রাট কবির ও তার পরিবার অবৈধ ভাবে আমাদের দখলীয় জমি অবৈধ দখলের নিমিত্তে অব্যহত হুমকি প্রদর্শন করে যাচ্ছে।

পরিবারটি জানান, পাশ্ববর্তী কবিরের পরিবারের সাথে দীর্ঘদিন সীমান বিরোধ নিয়ে দ্বন্ধ চলে আসছে। আর সীমানা বিরোধ নিষ্পত্তির লক্ষে বিজ্ঞ জর্জ কোর্টে একটি মামলা দায়ের করা হয়।

মামলার ভিত্তিতে বিজ্ঞ আদালত তদন্ত প্রতিবেদনের জন্য জেলা সামাজ সেবা-কে অবহতি করলে সামাজ সেবার কর্তৃপক্ষ বিরোধপূর্ণ জায়গায় সরেজমিনে এসে তদন্ত করে চলে যাওয়ার পর চলতি বছরের ১৫ ডিসেম্বর দুপুরে কবিরের নেতৃত্বে তার ছেলে মাদক ব্যবসায়ী ইসহাক রুবেল, টিপু,বাপ্পী,রফিক ও পোড়া পাহাড় এলাকার মনির ডিলারের ছেলে আলাউদ্দীনসহ লাঠি,লোহার রড এবং কিরিচ নিয়ে হামলা চালালে পরিবারের সদস্য ফাতেমা বেগম,শাহীন আক্তার,জামাতা সেলিম এবং হবিবুর রহমান গুরুতর আহত হয়।

পরিবারটি বলেন, হাসপাতাল থেকে চিকিৎসা শেষে থানায় মামলা করতে গেলে থানার কর্মকর্তা মামলা নিতে গড়িমসি শুরু করে। পরবর্তীতে মামলা নিলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এখন এ ভয়ঙ্কর মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পরিত্রাণের চেয়ে বাচাঁর আকুতি জানান পরিবারটি। এসময় পরিবারটির পক্ষে উপস্থিত ছিলেন, হাবিবুর রহমান, তার পতœী ফাতেমা বেগম, মেয়ে শাহীন আক্তার, বেবী আক্তার ও জামাতা সেলিম।