রাঙামাটিতে সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’এর কমিটি গঠন

368

॥ স্টাফ রিপোর্টার ॥

‘এক তর্জনী এক দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগান সামনে রেখে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সামাজিক সংগঠন ওয়ান বাংলাদেশ এর রাঙামাটি জেলা কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয় এবং নতুন কমিটির সদস্যদের পরিচিতি সভা অনু্ষ্িঠত হয়েছে।

উক্ত কমিটিতে সভাপতি হিসাবে নির্বাচিত করা হয় মিসেস টুকু তালুকদার এবং সাধারন সম্পাদক জনাব জুয়েল সিকদার হিসাবে নির্বাচিত করা হয়। এছাড়া রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রদানেন্দু বিকাশ চাকমাকে কমিটির উপদেষ্টা হিসেবে করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতিঃ অ্যাডভোকেট দর্শন চাকমা ঝন্টু সাধারণ সম্পাদকঃ জনাব জুয়েল সিকদার,অর্থ সম্পাদকঃ জনাব সঞ্জয় দেবনাথ,যুগ্ম সাধারণ সম্পাদকঃ জনাব মোহাম্মদ কামরুল হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদকঃ জনাব তানজিম মাহমুদ আপন, মুক্তিযুদ্ধ ও ইতিহাস বিষয়ক সম্পাদকঃ জনাব ড. নিখিল চাকমা, সমাজসেবা সম্পাদকঃ জনাব অনুপম ভট্টাচার্য, মহিলা বিষয়ক সম্পাদকঃ মিস নেইম্রাচিং চৌধুরী ননী, সাংস্কৃতিক সম্পাদকঃ জনাব মেজবাহ উদ্দিন জনি,তথ্য ও প্রযুক্তি সম্পাদকঃ জনাব এ এম শাহেদ আনোয়ার এবং দপ্তর সম্পাদকঃ মিস ইপ্সিতা চাকমা

কমিটি গঠন অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর মো. রশীদুল হাসান সহ কেন্দ্রিয় কমিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন।