রাঙামাটিতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

419

॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা’২১ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি ড. জমির সিকদার।

রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ শাওয়াল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিজ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম (নাফা) ও নির্বাহী সদস্য মোঃ বোকারী আজমসহ জেলা এবং উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট তুষান চাকমা, লংগদু উপজেলা সভাপতি মোঃ সাদেক, কাউখালি উপজেলা সভাপতি মঈন উদ্দিন, বরকল উপজেলা সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান, নানিয়ারচর উপজেলা আহবায়ক সুমন দাশ প্রমূখ।

বক্তব্যে নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের পাশে থেকে সব সময় গৃহীত সকল কর্মসূচি বাস্তবায়ন করেছে। আগামীতেও সব সময় আওয়ামী লীগের পাশে থাকবে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগ।
এসময় তারা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি না করে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী ও দিপংকর তালুকদারের হাত কে শক্তিশালী করার আহ্বান জানান।