রাঙামাটিতে হোয়াইট হার্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

500

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥
“জন্মেছ যখন চিহ্ন রেখে যাও” স্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ১২ ডিসেম্বর রাঙামাটি পার্বত্য জেলায় পথচলা শুরু করে একতা ঐক্য সততার প্রতীক নিয়ে ৯ পেরিয়ে ১০ বছরে পদার্পণ করেছে একটি মানব কল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান “বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন”।
রোববার (১২ ডিসেম্বর ২০২১খ্রিঃ) রাতে সাংগঠনিক কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন’র পরিচালক মোঃ শাহাদাত হোসেন। সহ-সভাপতি মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মোঃ মামুন ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান পিয়াস, সিনিয়র সদস্য মোঃ রিয়াজ, সদস্য মোঃ নুরুল আলম, বাবু, সুজন, রাব্বানী, আল আমিন, মোঃ হেলাল উদ্দিন, নুরুজ্জামান রাজু, সোহাগ, বাদশা প্রমূখ।

বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ আকবর হোসেন বলেন- আমরা সবাই নিজেদের অর্থায়ানে অসহায় মানুষের মুখে হাসি ফোঁটাতে নিঃস্বার্থভাবে সহযোগিতার হাত বাড়িয়ে যাচ্ছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন অতীতের মত ভবিষ্যতেও আমাদের কর্মসূচি অব্যাহত রাখতে পারি। এই দীর্ঘ বছরের পথচলায় আমাদেরকে যারা অনুপ্রেরণা দিয়েছেন আপনাদের সকলের প্রতি অসংখ্য ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

সহ-সাধারণ সম্পাদক মোঃ মামুন ইসলাম বলেন- যদি আপনি ১০০ মানুষকে সাহায্য করতে সক্ষম না হন, তাহলে অন্তত ১ জনকে সাহায্য করুন। তাদের বিপদের সময় পাশে থাকার চেষ্টা করুন।

পরিশেষে, বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে সকল শুভকাঙ্খী, সাংবাদিক ভাই বোন, উপদেষ্টা, পরামর্শদাতা, রক্তদাতা, মানবতা প্রেমিসহ সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংগঠনের নেতৃবৃন্দ।