রাঙামাটিতে ৬জন গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নানিয়ারচর প্রেসক্লাবের মানববন্ধন

423

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

রাঙামাটিতে কর্মরত ৬জন গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এবং মফস্বল সাংবাদিকদের নামে কুরুচিপূর্ণ প্রপাগান্ডা চালানোয় মানববন্ধন করেছে নানিয়ারচর প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকবৃন্দ।

সোমবার সকাল ১১টায় উপজেলার নানিয়ারচর সিএনজি ষ্টেশন এলাকায় নানিয়ারচর প্রেসক্লাব সভাপতি মেহেদী ইমামের সভাপতিত্বে কর্মরত সাংবাদিকবৃন্দ প্রতিবাদী মানববন্ধনে অংশ নেয়। এসময় নানিয়ারচর প্রেসক্লাব দপ্তর সম্পাদক ও বিবিসি নিউজ ২৪ এর নানিয়ারচর প্রতিনিধি তুফান চাকমার সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব অর্থ সম্পাদক ও দৈনিক রাঙামাটি স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা, প্রেসক্লাব সিনিয়র সদস্য ও দৈনিক আজকের জনবানী পত্রিকা প্রতিনিধি ওমর ফারুকসহ রাঙামাটি নিউজ ২৪ এর নানিয়ারচর প্রতিনিধি টুয়েল চাকমা প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রাঙামাটিতে কর্মরত ৬জন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং কুরুচিপূর্ণ প্রপাকান্ড বন্ধ করতে হবে। উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা মামলা দিয়ে সাংবাদিকদের কলমকে দমিয়ে রাখা যাবেনা। বক্তারা আরো বলেন, বাংলাদেশ টেলিভিশন রাঙামাটি প্রতিনিধি ও রাঙামাটি প্রেসক্লাব সদস্য মিসেস জাহেদা কামাল, এসএ টেলিভিশন প্রতিনিধি মোঃ সোলাইমান, এশিয়ান টেলিভিশন প্রতিনিধি মোঃ আলমগীর মানিক ও অপর ৩সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মিথ্যা মামলা অনতিবিলম্বে প্রত্যাহার করতে হবে। সেই সাথে মফস্বল সাংবাদিকদের নামে কুরুচিপূর্ণ প্রপাগান্ডা চালানোর প্রতিবাদ জানায় নানিয়ারচরের সাংবাদিকবৃন্দ।