রাঙামাটির ইমাম মুয়াজ্জিনদের মাঝে জেলা প্রশাসকের কম্বল বিতরণ

433

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির ইমাম মুয়াজ্জিনদের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার সকালে কালেক্টরেট জামে মসজিদে জেলা প্রশাসনের আয়োজনে জেলার ১৫০ জন ইমাম মুয়াজ্জিনদের হাতে কম্বল তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে জাতীয় ইমাম সমিতি রাঙামাটি জেলার সভাপতি ক্বারী ওসমান গণি চৌধুরী, ইসলামিক ফাউন্ডেশনের সদর উপজেলা ফিল্ড অফিসার মো. নুরুন নবী, মাস্টার ট্রেইনার মো. বখতেয়ার হোসেন, সদর উপজেলার তত্ত্বাবধায়ক, ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীসহ জেলার মসজিদ সমূহের ইমাম মুয়াজ্জিনরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক মো. মিজানুর রহমান- উপস্থিত ইমাম-মুয়াজ্জিনদের করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আযানের পর মুসল্লিদের মাস্ক ও নিজস্ব জায়নামাজ নিয়ে মসজিদে আসতে প্রচার করার অনুরোধ জানান।

তিনি আরো বলেন- সমাজের সর্বস্তরের মানুষ আপনাদের সম্মান করে এবং ৫ ওয়াক্ত নামাজে এলাকার সকলের সাথে আপনাদের দেখা হয়, তাছাড়া জুম্মার নামাজে মসজিদে অসংখ্য মুসল্লির আগমন ঘটে। তাই করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ইমাম মুয়াজ্জিনদের সার্বিক সহযোগিতা করার আহবান জানান তিনি।