রাঙামাটির করোনা আক্রান্তরা পেল তারেক রহমানের উপহার

576

॥ স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার রাঙামাটি পার্বত্য জেলা শহরের করোনা আক্রান্তদের বাড়িতে পৌঁছে দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির।

শনিবার বিকেলে রাঙামাটির রিজার্ভবাজারস্থ ২নং পাথরঘাটায় ২জন করোনা আক্রান্ত রোগীর ও সুস্থ হয়ে উঠা সর্বপ্রথম ও সর্বকনিষ্ঠ করোনা আক্রান্ত ৯মাসের শিশুটির আত্মীয় ও প্রতিবেশির হাতে এই উপহার তুলে দিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহ-এমরান, সিনিয়র যুগ্ম-সম্পাদক রাশেদুল ইসলাম রণি, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি তারেক আহম্মেদ, রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. অলি আহাদ, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আরজ হোসেন সুমন, স্বেচ্ছাসেবক দল নেতা আরিফ প্রমুখ।

এবিষয়ে ফারুক আহমেদ সাব্বির বলেন, তারুণ্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক জননেতা তারেক রহমানের পক্ষ থেকে আমি এই করোনা আক্রান্ত রুগীদের ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার পৌঁছে দিয়েছি। আগামীতেও আমরা তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ্।