রাঙামাটির বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য ১০ লক্ষ টাকার চেক বিতরণ করলেন দীপংকর এমপি

59

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি জেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠান এবং দুজন অসুস্থ ব্যক্তির চিকিৎসা ব্যয় বাবদ ১০ লক্ষ টাকা অনুদানের চেক বিতরণ করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। চেক বিতরণকালে এমপি বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়নে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।

সরকারের উদ্যোগের কারণে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থায় দৃশ্যমান উন্নয়ন পরিলক্ষিত হচ্ছে। তিনি অনুদানপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের লেখাপড়ার পাশাপাশি ছাত্র ছাত্রীদের খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করার জন্য আহ্বান জানান।

বৃহস্পতিবার (২২অক্টোবর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের হাতে এই চেক তুলে দেন দীপংকর তালুকদার এমপি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন খাত হতে এইসব এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদুল আলম।