রাঙামাটির ৪১ পুজোমন্ডপের জন্য জেলা পরিষদের অনুদান বিতরণ

352

॥ স্টাফ রিপোর্টার ॥

আসন্ন শারদীয় দুর্গা পুজো উদযাপনের লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে ১০ উপজেলার ৪১টি পুজোমন্ডপের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় এবারের পুজো সুষ্ঠও ও শান্তিপূর্ণভাবে পালনের জন্য প্রতিটি মন্ডপকে ১.৫ মেট্রিক টন করে খাদ্যশস্য অনুদান প্রদান করা হয়।

বুধবার (৬ অক্টোবর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে এই অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী।

এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্যবৃন্দ যথাক্রমে সদস্য প্রর্বতক চাকমা, সদস্য বিপুল ত্রিপুরা, সদস্য বাদল চন্দ্র দে, সদস্য প্রিয়নন্দ চাকমা, সদস্য ঝর্ণা খীসা, সদস্য আসমা বেগম, সদস্য দিপ্তীময় তালুকদার, সদস্য অংসুই ছাইন চৌধুরী, সদস্য সবির কুমার চাকমা, সদস্য নিউচিং মারমা, সদস্য আব্দুর রহিম, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙ্গামাটি পুজা উদযাপন পরিষদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক’সহ পুজা মন্ডপের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় সভাপতির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। সকল ধর্ম-বর্ণের মানুষের কল্যাণে বর্তমান সরকার কাজ করে চলেছে। তিনি বলেন, সরকার প্রতিটি মন্ডপে শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করেছে। যাতে কোন ধরনের বিশৃংখলা না ঘটে। তিনি আগামীতেও জনমানুষের এ সরকারের পাশে থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে শেষে জেলার ১০টি উপজেলার ৪১টি পুজোমন্ডপের প্রতিনিধিদের হাতে ১.৫ মেট্রিক টন করে খাদ্য শস্যের (ডিও) অনুদান হিসেবে তুলে দেওয়া হয় ।