রাঙামাটি ও খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

439

স্টাফ রিপোর্ট- ১৫ এপ্রিল ২০১৭, দৈনিক রাঙামাটি (প্রেস বিজ্ঞপ্তি): মহালছড়ির মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার,ক্ষতিগ্রস্থ পরিবারকে ক্ষতিপূরণের দাবীতে আগামী ১৯ এপ্রিল বুধবার খাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচী দিয়েছে পার্বত্য চট্টগ্রামের বাঙ্গালীদের আঞ্চলিক সংগঠন বাঙালি ছাত্র পরিষদ।

রবিবার পার্বত্য নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক মো: খলিলুর রহমান স্বাক্ষরিত এক ইমেল বার্তায় পাবর্ত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুঁইয়া এবং পাবর্ত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহবায়ক মো: আবদুল হামিদ রানা এক যৌথ বিবৃতিতে এ হত্যাকান্ডের জন্য উপজাতীয় সন্ত্রাসীদের দায়ী করে তাদের গ্রেফতার ও ক্ষতিগ্রস্থ পরিবারকে ক্ষতিপূরণের দাবীতে আগামী বুধবার খাগড়াছড়ি এবং রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ১০এপ্রিলে অপহরণের ৩দিন পর খাগড়াছড়ির মহালছড়ির মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলামের লাশ গত বৃহস্পতিবার বিকালে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়িতে মাটি চাপা দেওয়া অবস্থায় উদ্ধার হয়। এ ঘটনার জন্য বাঙ্গালী সংগঠনগুলো উপজাতীয় সন্ত্রাসীদের দায়ি করে।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান ।