রাঙামাটি কলেজে রোটার‌্যাক্ট ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

272

॥ ইকবাল হোসেন ॥
রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির উদ্যোগে রাঙামাটি সরকারি কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচী সম্পন্ন করেছে সংগঠনটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মঈন উদ্দীন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপ-অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া ও হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক শফিকুল ইসলাম। ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সাবেক সভাপতি ও রোটার‌্যাক্ট ডিস্ট্রিক ৩২৮২ এর ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রোটার‌্যাক্টর আমিনুল ইসলাম রাতুল, প্রোগ্রাম চেয়ারম্যান ও ক্লাবের সহ সভাপতি রোটার‌্যাক্টর ওমর ফারুক সুজন, ক্লাব সভাপতি রোটার‌্যাক্টর কাউসার চৌধুরী, ক্লাব সচিব রোটার‌্যাক্টর মোঃ আলী হোসেন, ট্রেজারার রোটার‌্যাক্টর নয়ন, সদস্য ম্যারেলিন এনি মারমা, ইয়াছিন আরাফাত, সাইফুল ইসলাম প্রমূখ।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত হয়ে প্রোগ্রাম সফল ভাবে শেষ করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন প্রোগ্রাম চেয়ারম্যান ও ক্লাবের সহ সভাপতি রোটার‌্যাক্টর ওমর ফারুক সুজন। পরিশেষে ক্লাব মেম্বার রোটার‌্যাক্টর ম্যারেলিন এনি মারমার জন্মদিন পালন করা হয়।