রাঙামাটি কলেজে সনাকের দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শন

261

p.......7

স্টাফ রিপোর্টার, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : রোববার ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিাইবি) এর সহযোগীতায় সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে রাঙামাটি সরকারি কলেজ প্রাঙ্গনে দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

প্রদর্শনী উদ্বোধন করেন রাঙামাটি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মফিজ আহম্মেদ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সনাক সহসভাপতি অমলেন্দু হাওলাদার, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস এবং কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ। দুর্নীতির বিরুদ্ধে তরুণ সমাজকে সচেতন করা, তাদের মধ্যে দুর্নীতিবিরোধী মনোভাব সৃষ্টি এবং  দুনর্িিতবিরোধী সামাজিক আন্দোলনের সাথে তরুন সমাজ বিশেষত কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র ছাত্রীদের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের সাথে সম্পৃক্ত করা দুর্নীতিরিরোধী কার্টুন প্রদর্শনীর মূখ্য উদ্দেশ্য।

কার্টুন প্রদর্শনীতে কলেজে আগত ছাত্র ছাত্রীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে এবং দুর্নীতির কার্টুন চিত্র  দর্শন করে । তাছাড়া প্রদর্শনীর সাথে ভ্রাম্যমান তথ্য ও পারমর্শ ডেস্ক পরিচালনা করা হয় এবং ইয়েস ফ্রেন্ডসদের উদ্যোগে কলেজে দুর্নীতিবিরোধী স্বাক্ষরতা অভিযান পরিচালনা করা হয়। -সংবাদ বিজ্ঞপ্তি

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান