রাঙামাটি ছাত্রসেনার অভিষেক অনুষ্ঠান

252

p.....4-1

স্টাফ রিপোর্টার, ৬ মার্চ ২০১৬, দৈনিক রাঙামাটি : শুক্রবার সন্ধ্যায় রাঙামাটি জেলা ছাত্রসেনার আয়োজনে স্থায়ী কার্যালয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলা কমিটির অভিষেক এবং খলিফাতুল রাসূল (দঃ) হযরত আবু বকর সিদ্দীক (রাঃ) স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রসেনার সভাপতি মৌওলানা মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ তারেক আজিজ‘র পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ইসলামী ফ্রন্ট‘র সদস্য ও রাঙামাটির সহ সাধারণ সম্পাদক এম এ মুস্তফা হেজাজী, বিশেষ অতিথির রাখেন জেলা ইসলামী ফ্রন্ট‘র সহ-সভাপতি আল¬ামা শফিউল আলম আলকাদেরী, সাংগঠনিক সম্পাদক মোঃ আখতার হোসেন চৌধুরী, সাবেক কেন্দ্রিয় ছাত্রসেনার সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট  ইকবাল হাসান, চট্টগ্রাম মহানগর যুবসেনার আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দিদারে আলম, রাঙামাটি জেলা যুবসেনার আহ্বায়ক মোঃ আলমগীর, সদস্য সচিব নুরুল আজিম, সাবেক জেলা ছাত্রসেনার সভাপতি ইয়াছিন রানা সোহেল এবং মোঃ মনছুর আলী।

মুস্তাফা হেজাজী আরো বলেন, সারা দেশের ন্যায় বর্তমানে রাঙামাটিতেও ব্যাঙের ছাতার মত কওমী মাদ্রাসা তৈরি করা হচ্ছে। যার সরকারি কোন অনুমোদন নেই। এই ভাবে যদি কওমী মাদ্রাসা তৈরি করা হয় তবে রাঙামাটিতেও বড় ধরণের সমস্যা হতে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে। তাই প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি এই কওমী মাদ্রাসা নিয়ন্ত্রনে পদক্ষেপ গ্রহন করার জন্য। আলোচনা সভা শেষে হযরত আবু বকর সিদ্দীক (রাঃ) স্মরণে মিলাদ মাহফিল ও নব গঠিত জেলা ছাত্রসেনার কমিটির নেতৃবৃন্দকে শপথ পাঠ করানো হয়।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান