রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী বিদায়-বরণ অনুষ্ঠান

341

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদকে বিদায় সংবর্ধনা দিয়েছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। একই সময়ে বরণ করে নেয়া হয়েছে নতুন মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলামকে। বৃহস্পতিবার (১৮ জুন) সকালে পরিষদ সভাকক্ষে এ বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা-র সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তৃতা রাখেন- বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, নতুন যোগদানকৃত মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, পরিষদের সদস্য অংসুই প্রু চৌধুরী, পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, নির্বাহী প্রকৌশলী বিরল বড়–য়া এবং হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম চৌধুরী।

বিদায় অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা পরিষদের বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ ৩বছরের অধিককাল পরিষদে দায়িত্ব থাকাকালীন সময়ে তিনি তার কাজ ও দায়িত্বের প্রতি খুবই আন্তরিক ছিলেন। তিনি শুধু পরিষদের কর্মকর্তা কর্মচারী নয়, জনপ্রতিনিধি ও সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে ব্যবহারে অত্যন্ত আন্তরিক ছিলেন। একারণে তিনি সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। অনুষ্ঠানে উপস্থিত সকলে বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তার সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ বলেন, পার্বত্য এলাকার মানুষ খুবই আন্তরিক ও শান্তিপ্রিয়। দেশের খুবই কম ভাগ্যবান কর্মকর্তার বদলী পার্বত্য জেলায় হয়। আমি এখানে এসে এখানকার বিভিন্ন ভাষাভাষী মানুষের কল্যাণে কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সেকারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে পরিষদের পক্ষ থেকে বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তার হাতে শুভেচ্ছা ক্রেষ্ট এবং নতুন যোগদানকৃত মুখ্য নির্বাহী কর্মকর্তার হাতে উপহার তুলে দেন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও অন্যান্য কর্মকর্তাগণ।