রাঙামাটি জেলা পরিষদ হতে সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী বিতরণ

115

॥ স্টাফ রিপোর্টার ॥

সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে জেলা উপজেলার ঐতিহ্য ধরে রাখতে ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে রাঙামাটি জেলা পরিষদ হতে নানিয়ারচর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানে সাংস্কৃতিক ও ক্রীড়া সরঞ্জাম বিতরন করা হয়।

মঙ্গলবার সকালে রাঙামাটি  জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ জেলা পরিষদ বিশ্রামাগার প্রাঙ্গনে নানিয়ারচর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের হাতে পরিষদের পক্ষ থেকে সাংস্কৃতিক ও ক্রীড়া সরঞ্জামগুলো তুলে দেন।

এ সময় নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রমোদ চাকমা, ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান অমর জীবন চাকমা, সাইন সাইন পাবলিক স্কুলের প্রধান শিক্ষক অরুন বিকাশ চাকমা, রামহরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ চাকমা, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এলিফেন্ট চাকমা’সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

পরে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ নানিয়ারচর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের হাতে ফুটবল, ভলিবল, নেট, ক্রিকেট সামগ্রী, হারমোনিয়াম, তবলা, ড্রামসেট’সহ অন্যান্যসামগ্রীগুলো তুলে দেন।