রাঙামাটি জেলা পুলের সদস্যদের দক্ষতা প্রশিক্ষণ

337

স্টাফরিপোর্ট- ২৫ জুন ২০১৮, দৈনিক রাঙামাটি:  রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসনে কর্মরত জেলা পুলের সদস্যদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। জেলাপ্রশাসক একেএম মামুনুর রশিদ এই কর্মশালার উদ্বোধন করেন।

কর্মশালা উদ্বোধন কালে জেলা প্রশাসক বলেন, সর্বাবস্থায় সরকারি কর্মচারীদের মনে রাখতে হবে তারা জনগণের সেবক। জাতির প্রয়োজনেই প্রশাসনের বিভিন্ন পর্যায়ে লোক নিয়োগ করে তাদের সরকারি বেতন-ভাতা প্রদান করা হয়। এর একমাত্র উদ্দেশ্য সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া। তিনি সকল পর্যায়ের সরকারি কর্মচারীদের আন্তরিকতা নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহŸান জানান।

জেলা প্রশাসক বলেন, এ জেলায় পাহাড়ি পথে গাড়ি চালানোর যথেষ্ঠ অভিজ্ঞতা আপনাদের রয়েছে। তারপরও দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণের বিকল্প নেই। তা ছাড়া রাঙামাটি জেলায় স্থলপথ নৌপথ দুটোই সমানভাবে ব্যবহৃত হওয়ার কারণে এখানকার চালকদের দক্ষতা আরো বেশী প্রয়োজন। জেলা পুলে কর্মরত গাড়ীচালক, স্পীডবোট চালক, মেকানিক ও হেলপারদের নিয়ে দক্ষতা বৃদ্ধিমূলক এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।